দুবাই তার দুর্দান্ত অনলাইন বিক্রয়ের দ্বিতীয় সংস্করণের তারিখ ঘোষণা করেছে। ক্রেতারা ২৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত 95 শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের জন্য অংশগ্রহণকারী অনলাইন খুচরা ব্র্যান্ডের ওয়েবসাইটে লগ ইন করতে পারেন।

দুবাই ফেস্টিভ্যাল অ্যান্ড রিটেইল এস্টাব্লিশমেন্ট (ডিএফআরই) দ্বারা আয়োজিত এই বিক্রয়ে ৫০ টিরও বেশি অনলাইন খুচরা বিক্রেতা ইলেকট্রনিক্স, ফ্যাশন, আনুষাঙ্গিক, গহনা, ঘড়ি, বাড়ি, স্বাস্থ্য, সৌন্দর্য এবং বাচ্চাদের ব্র্যান্ডে সঞ্চয় অফার করবে।

“অনেক অংশগ্রহণকারী অনলাইন খুচরা বিক্রেতারা একটি অতিরিক্ত ডিসকাউন্ট অফার করবে যা www.greatonlinesale.com এ নিবন্ধন করে অ্যাক্সেস করা যেতে পারে৷ Less, Eros, Moms Store, Noon.com, Sharaf DG, Styli এবং 6thstreet.com-এর জন্য ব্র্যান্ডগুলি হল এমন কিছু ব্র্যান্ড যা ক্রেতারা অতিরিক্ত সঞ্চয় অফার করার আশা করতে পারে,” DFRE এক বিবৃতিতে বলেছে।

যারা নিবন্ধন করবেন তাদের একটি ড্রতেও প্রবেশ করা হবে যার মধ্যে তিনজন বিজয়ী প্রত্যেকে D10,000 পাবেন।

DFRE-এর সিইও আহমেদ আল খাজা বলেছেন: “২০২৩ সালে উদ্বোধনী দুর্দান্ত অনলাইন বিক্রয়ের সাফল্যের পরে, আমরা রমজানে এটিকে আবার দ্বিতীয় বছরের জন্য ফিরিয়ে আনতে পেরে আনন্দিত, যা দুবাইতে কেনাকাটার জন্য সবচেয়ে ব্যস্ত সময়গুলির মধ্যে একটি।

অনলাইন খুচরা খাত যতই বাড়তে থাকে, বিক্রয় খুচরা বিক্রেতাদের জন্য একটি উত্তেজনাপূর্ণ সুযোগ প্রদান করে যাতে গ্রাহকদের ঘরে বসেই স্বাচ্ছন্দ্যে অনেক ব্র্যান্ড অন্বেষণ এবং কেনাকাটা করার ক্রমবর্ধমান আকাঙ্ক্ষা পূরণ করা যায় – একটি প্রবণতা যা আমরা প্রতি বছর আরও জনপ্রিয়তা লাভ করতে দেখি। পবিত্র মাসে।”