অস্থিতিশীল আবহাওয়ার কারণে, সোমবার এবং মঙ্গলবার দেশের বাইরে উড়ে যাওয়া যাত্রীদের বিলম্ব এড়াতে তাড়াতাড়ি বিমানবন্দরে পৌঁছানোর জন্য অতিরিক্ত সময় দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, সংযুক্ত আরব আমিরাতের এয়ারলাইন্স রবিবার জানিয়েছে।

এমিরেটস, ইতিহাদ এবং ফ্লাইদুবাই-এর সমস্ত ফ্লাইট, তবে, সমস্তই নির্ধারিত সময়সূচী অনুযায়ী চলছে এবং দুর্যোগপূর্ণ আবহাওয়ার দ্বারা প্রভাবিত হয় না।

“১১ এবং ১২ ফেব্রুয়ারী দুবাইতে প্রবল বজ্রঝড়ের পূর্বাভাসের কারণে, দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়া গ্রাহকরা রাস্তা বিলম্বিত হতে পারে। এমিরেটসের একজন মুখপাত্র খালিজ টাইমসকে বলেছেন, আমরা বিমানবন্দরে পৌঁছানোর জন্য অতিরিক্ত ভ্রমণের সময় পরিকল্পনা করার এবং অতিরিক্ত সুবিধার জন্য আগমনের আগে চেক-ইন আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পরামর্শ দিই।

অন্য দুবাই-ভিত্তিক ক্যারিয়ার, ফ্লাইদুবাই যোগ করেছে: “অনুগ্রহ করে বিমানবন্দরে আপনার যাত্রার জন্য অতিরিক্ত সময় দিন। আপনার ফ্লাইটের প্রস্থানের সময় চার ঘন্টা আগে পৌঁছানোর লক্ষ্য রাখা উচিত।

“আমাদের ওয়েবসাইট চেক করে আপনার ফ্লাইটের অবস্থা সম্পর্কে আপ টু ডেট থাকুন। আপনার বুকিংয়ে আপনার যোগাযোগের বিবরণ যোগ করুন যাতে আমরা আপনার সাথে যোগাযোগ রাখতে পারি।• আপনি বিমানবন্দরে পৌঁছানোর আগে অনলাইনে চেক ইন করুন,” flydubai যোগ করেছে।

এদিকে, আবুধাবি থেকে ইতিহাদের সমস্ত ফ্লাইট “বর্তমানে স্বাভাবিক হিসাবে চলছে।”

ন্যাশনাল সেন্টার অফ মেটিওরোলজি (এনসিএম) এর আগে ঘোষণা করেছে যে দেশটি মঙ্গলবার পর্যন্ত বৃষ্টি এবং বিভিন্ন তীব্রতার বাতাসের অভিজ্ঞতা অব্যাহত রাখবে, যার ফলে অনুভূমিক দৃশ্যমানতা হ্রাস পাবে।