বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে নিজ বাড়ির কাছে গাছ লাগাতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু।

জরুরি চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাকে রাজধানী ঢাকায় নেয়া হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকেল সাড়ে ৩টায় বেড়া আব্দুল খালেক স্টেডিয়াম থেকে নৌবাহিনীর একটি হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেয়া হয়।

এর আগে বেলা ১১টার দিকে বেড়া বিপিন বিহারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু।

পরে অনুষ্ঠান শেষে নিজ বাড়ি সংলগ্ন নৌকা চত্বরে বৃক্ষরোপণের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ওই সময় হঠাৎ অসুস্থবোধ হলে হেলে পড়েন। পরে তাৎক্ষণিক তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপর কিছুটা সুস্থতাবোধ করায় বাসায় নেয়া হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য নৌবাহিনীর হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেয়া হয়।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোরশেদুল ইসলাম বলেন, দুপুরে একটি অনুষ্ঠান শেষে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বর্তমানে তিনি মোটামুটি সুস্থ আছেন, কিন্তু উনার হার্টের অবস্থা ততটা ভালো নয়। এজন্য সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়েছে।

মা নিয়ে উক্তি