বাকি রয়েছে বিশ্বকাপের আর তিন ম্যাচ। সমানে বিশ্বকাপের দুই সেমিফাইনালের জন্য ম্যাচ অফিসিয়ালদের তালিকা প্রকাশ করেছে আইসিসি। যেখানে নেই বাংলাদেশি আম্পায়ার শরফউদদৌল্লাহ ইবনে শহীদ সৈকতের নাম।

বাংলাদেশি এই আম্পায়ার গ্রুপ পর্ব ও সুপার এইটে সবমিলিয়ে তিনটি ম্যাচে দায়িত্ব পালন করেছেন। এছাড়া কয়েকটি ম্যাচে ছিলেন তৃতীয় ও চতুর্থ আম্পায়ারের ভূমিকায়। বিশ্বকাপেও বেশ সফল ছিলেন বাংলাদেশের সৈকত। যদিও সেমির মঞ্চে নেই তিনি। হাইভোল্টেজ সেমিফাইনালের প্রথম ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের ভূমিকায় থাকবেন রিচার্ড ইলিংওর্থ ও নিতিন মেনন।

পরে আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচে ম্যাচ রেফারি রিচি রিচার্ডসন। এছাড়া রিচার্ড কেটেলবোরো তৃতীয় আম্পায়ার ও আহসান রাজা চতুর্থ চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন।বাংলাদেশ সময় অনুযায়ী আগামী ২৭ জুন ভোর সাড়ে ৬টায় শুরু হবে এই ম্যাচ, যার ভেন্যু ত্রিনিদাদ।

গায়ানায় অনুষ্ঠিতব্য দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। এই ম্যাচে ম্যাচ রেফারি জেফরি ক্রো। এছাড়া ক্রিস গ্যাফানি ও রড টাকার অন ফিল্ড আম্পায়ার, জোয়েল উইলসন তৃতীয় আম্পায়ার ও পল রাইফেল চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন। ফাইনাল ম্যাচ পরিচালনার দায়িত্বে কারা থাকবেন তা এখনও প্রকাশ করেনি আইসিসি।

মা নিয়ে উক্তি