বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধ করে ভিআইপি মর্যাদা দিতে সরকারের কাছে দাবি জানিয়েছেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার ভারপ্রাপ্ত সভাপতি ইউনুস মাহমুদ।

শুক্রবার (২১ জুন) দেশটির সালমিয়ায় একটি অভিজাত রেস্টুরেন্টে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার নবগঠিত কমিটির উদ্যোগে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সহ-সভাপতি রেজওয়ান আহমেদের সভাপতিত্বে এবং শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কুয়েত শাখার সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক আসাদুল ইসলাম, প্রবাস বাংলা মিডিয়ার সম্পাদক আ ক ম আজাদ, উপদেষ্টা সোহেল চৌধুরী, মুক্ত ধারার সভাপতি মোল্লা আব্দুল জলিলসহ আরও অনেকে।

বাংলাদেশ, কুয়েত, রেমিট্যান্সরেমিট্যান্সযোদ্ধাদের ভিআইপি মর্যাদা চান প্রবাসী অধিকার পরিষদ

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রবিউল হক। তিনি প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার কার্যক্রমগুলো তুলে ধরেন।

বাংলাদেশ, কুয়েত, রেমিট্যান্সরেমিট্যান্সযোদ্ধাদের ভিআইপি মর্যাদা চান প্রবাসী অধিকার পরিষদ

রবিউল হক বলেন, প্রবাসীদের বিভিন্ন জায়গায় হয়রানি বন্ধে এবং তাদের অধিকার আদায়ে সবসময় সোচ্চার ছিল বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখা। প্রবাসী অধিকার পরিষদ গঠন হওয়ার পর থেকে অসুস্থ প্রবাসীদের সহয়তা, করোনাকালীন প্রবাসীদের পাশে দাঁড়ানো, শীতার্তদের কম্বল বিতরণ, প্রবাসীর মরদেহ দেশে পাঠানোসহ অসংখ্য কাজ করেছে এই সংগঠনটি।

প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখায় অসামান্য অবদান রাখায় ইউনুস মাহমুদ, আমান উল্লাহ আমান, রবিউল হক এবং আসাদুল ইসলামকে সংবর্ধনা দেন পরিষদের নেতারা।

মা নিয়ে উক্তি