মা হতে চলেছেন আলিয়া ভাট। সোমবার ২৭ জুন সকালে হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করে অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই কথা। ইনস্টাগ্রামে আলিয়ার ওই পোস্টে দেখা গিয়েছে, আল্ট্রাসোনোগ্রাফি চলছে অভিনেত্রীর।

হাসি মুখে কম্পিউটারের পর্দায় চোখ রেখে হাসপাতালের শয্যায় শুয়ে আছেন আলিয়া। ফ্রেমে রয়েছেন রণবীরও। ছবিটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়ে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান শীঘ্রই সে আসছে।’

এর পরেই সেই পোস্টের নীচে কমেন্টের বন্যা বয়েছে। একেবারে সঙ্গে সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। পাশাপাশি ঋদ্ধিমা কাপুরের মতো পরিবারের সদস্যরাও অভিনন্দন জানিয়েছেন আলিয়াকে।

বলিউডের অন্যতম জনপ্রিয় দুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সদ্য তাঁদের বিয়ের খবর নিয়ে বিরাট উন্মাদনা হয়েছিল ভক্তদের মধ্যে। সোমবার সকালের খবরটি সেই উন্মাদনাকেই আরও কিছুটা এগিয়ে দিল।

এদিকে বিয়ের আড়াই মাসের মধ্যে অন্তঃসত্ত্বা আলিয়া! সপ্তাহের শুরুতে খুশির জোয়ার কাপূর পরিবারে। মা হতে চলেছেন রণবীর-ঘরনি! নিজেই ঘোষণা করেছেন সন্তানের আগমন বার্তা। সঙ্গে ডাক্তারখানায় পরীক্ষা-নিরীক্ষা করার ছবি।

চলতি বছরের এপ্রিল মাসের ১৪ তারিখ বিয়ে করেন আলিয়া আর রণবীর। এটি এ বছরে বলিউডের সবচেয়ে বড় ইভেন্টগুলির একটি ছিল। করোনার কারণে বার বার পিছিয়ে গিয়েছিল এই বিয়ে। কিন্তু শেষ পর্যন্ত চলতি বছরেই বিয়ে সেরে ফেলেন তাঁরা।