রীতিমতো চমক বলা চলে। এবার প্রকাশ্যে এল পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চি’ ছবির টিজার। এই ছবি দিয়েই বলিউডের পর্দা পা রাখছেন শাহরুখকন্যা সুহানা খান , অমিতাভের নাতি অগস্তা নন্দা ও শ্রীদেবীকন্যা খুশি কাপুর।

সঙ্গে একঝাঁক বলিউডের নতুন প্রজন্মের অভিনেতারা। এই ছবির টিজার দেখেই ইঙ্গিত পাওয়া গেল, বলিউডের স্টারকিডরা একেবারেই তৈরি দর্শকদের মন জয় করতে।

স্টারকিডরা কেরিয়ার বাছার সময় যদি তাঁদের মা-বাবার পথ অনুসরণ করেন, তাহলে বলিউড জুড়ে নেপোটিজম বিতর্ক শুরু হয়। ঠিক যেমনটি ঘটেছে শাহরুখের মেয়ে সুহানা, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দার সিনেমায় পা দেওয়ার সময়।

জোয়া আখতার তাঁর নতুন ছবিতে এই তিন স্টারকিডকে পর্দায় নিয়ে আসছেন, এই ঘোষণা হওয়ার পর থেকেই বিতর্কের শুরু। নিন্দুকরা স্পষ্ট জানিয়ে ছিলেন, তারকা সন্তান হওয়ার জন্যই জোয়ার ছবিতে নাকি জায়গা করে নিয়েছেন এই তিন তারকা সন্তান।

জোয়া আখতারের এই ছবিতে দেখা যেতে পারে সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকে। বলিউডের তারকাপুত্র ও কন্যাদের ছবিতে সই করানোর জন্য হন্যে হয়ে ঘুরছেন নামকরা সব পরিচালক ও প্রযোজক সংস্থা। এমনকী, করণ জোহরও মুখিয়ে ছিলেন এদের নিয়ে ছবি তৈরি করবেন বলে। তবে বাজিমাত করলেন জোয়া আখতার।

এদিকে কয়েকদিন আগে ইনস্টাগ্রামে জোয়া আখতার জনপ্রিয় কমিক চরিত্র ‘আর্চি’র একটি ছবি পোস্ট করেছিলেন। ছবির ক্যাপশনে জোয়া আখতার লিখেছিলেন, ”এবার আর্চি আসছে দেশি রূপে।

নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হতে চলেছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম।” আর্চিকেই এবার সেলুলয়েডে আনতে চলেছেন জোয়া আখতার। নেটফ্লিক্সেই দেখা যাবে এই ছবি, সেটাও স্পষ্ট জানিয়ে ছিলেন ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র পরিচালক।

জানা যায়, জোয়ার ছবিতে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখকন্যাকে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি অভিনয় করছেন বেটি কুপারের চরিত্রে। অন্যদিকে, অমিতাভের নাতি জোয়ার আর্চি। ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।