২৩ জানুয়ারি ক্রিকেটতারকা লোকেশ রাহুলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আথিয়া শেট্টি। অভিনেতা সুনীল শেট্টির একমাত্র কন্যা। সুনীলের খান্ডালার খামারবাড়িতেই বিয়ের আয়োজন করা হয়। ঘরোয়া পরিসরেই সম্পন্ন হয় আথিয়া-রাহুলের বিয়ে।

সোমবার বিকেলে বাড়ি থেকে বাইরে বেরিয়ে সুনীল জানান, তিনি এ বার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা। অ্যাকশন হিরো বলেই পর্দায় তার পরিচিতি। তবে মেয়ের বিয়েতে আবেগাপ্লুত হয়ে কাঁদলেন বলিউডের আন্না।

দক্ষিণ ভারতীয় রীতিনীতি অনুযায়ী বিয়ে করেন আথিয়া-রাহুল। হালকা গোলাপি শেরওয়ানিতে দেখা গেল ক্রিকেটতারকাকে। পাত্রী আথিয়ার পরনে আইভোরি লেহঙ্গা। মেয়ে-জামাইয়ের সাত পাক ঘোরার মুহূর্তে নিজের আবেগ ধরে রাখতে পারেননি সুনীল শেট্টি। কেঁদে ফেলেন মেয়ের জীবনের এমন এক মুহূর্তে। তবে এটা আনন্দাশ্রু।

বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে নিমন্ত্রিতের সংখ্যা ছিল ১০০ জন। বলিউডের বেশ কিছু তারকাকে দেখা গিয়েছিল তাদের বিয়েতে। কৃষ্ণা শ্রফ, অংশুলা কাপূররা উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে। প্রায় ৩ হাজার নিমন্ত্রিত থাকবেন রিসেপশনের অনুষ্ঠানে।

বিয়ের অনুষ্ঠানের পর বাড়ির বাইরে এসে আলোকচিত্রীদের সামনে হাসিমুখে ছবি তুললেন আথিয়া-রাহুল। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একগুচ্ছ ছবি ভাগ করে নেন যুগল। তারপর থেকেই একের পর এক শুভেচ্ছাবার্তায় ভাসছে সামাজিক মাধ্যম। নবদম্পতিকে শুভেচ্ছা জানান অনুষ্কা শর্মা, ভিকি কৌশল, করণ জোহর, আলিয়া ভাট্টের, শিল্পা শেট্টির মতো তারকারা।