দীর্ঘদিন বলিউডের রানি হয়ে থেকেছেন অভিনেত্রী রানী মুখার্জী। আজকাল পর্দায় তেমন নিয়মিত নন তিনি। তবুও অনুরাগীদের মনে আগের মতোই বহাল তবিয়তে আছে তার আসনটি। এবার এই তারকা দিলেন নতুন খবর। জানালেন, অভিনয় জীবনের স্মৃতিকথা নিয়ে নিজের জন্মদিনে একটি বই প্রকাশ করবেন তিনি।

দীর্ঘ ২৫ বছরের অভিনয় জীবনে রানীকে পাড়ি দিতে হয়েছে অনেক চড়াই-উতড়াই। বি-টাউনের সব অলি-গলি তার চেনা। চলার পথে ব্যর্থতা,

সফলতা- এই দুইয়ের স্বাদই তার জানা। দেখেছেন অসংখ্য সম্পর্কের ভাঙা-গড়া। সেসব স্মৃতিকথাই লিপিবদ্ধ করবেন তার বইয়ে। আগামী বছরের ২১ মার্চ তার জন্মদিন। সিদ্ধান্ত নিয়েছেন, সেদিনই প্রকাশ করবেন এই বই।

এ প্রসঙ্গে রানী বলেন, ভারতীয় সিনেমা আমাকে অনেক দিয়েছে। ২৫ বছরে এই ইন্ডাস্ট্রি থেকে প্রচুর ভালবাসা পেয়েছি। তবে এখন পর্যন্ত

কোনোদিন নিজের মনের কথা কাউকে বলিনি। ইন্ডাস্ট্রিতে প্রতিটা মুহূর্তে চুলচেরা বিশ্লেষণের মধ্যে দিয়ে যেতে হয় নারীদের। প্রতি মুহূর্তে এই বিশ্লেষণ আমার ওপরও প্রভাব ফেলেছিল। সেসব কিছুই থাকবে আমার বইয়ে।

এমন ঘোষণায় অভিভূত রানির অনুরাগীরা। খবরটি শুনেই চাতকের মতো প্রিয় তারকার বই হাতে পাওয়ার আশায় উন্মুখ সবাই। রানির জন্মদিনের অপেক্ষায় দিন গুনছেন তারা।