ভারতের কলকাতা বিয়ের পর বরকে নিজের হাতে খাইয়ে দিচ্ছেন নববধূ। স্ত্রীর হাতে প্রথমবার খেয়ে কেমন যেন ঝিমিয়ে পড়ছেন স্বামী! আর নতুন বরের অবস্থা দেখে স্ত্রী তো হেসেই লুটোপুটি!

কোথায় কিনা স্ত্রী তার খেয়াল রাখবেন, তা না করে এভাবে বরকে দেখে তার হাসি দেখে অন্যরাও হেসে ফেলছেন। আর বর বাবাজির কী হল? বোঝাই যাচ্ছে না কারণ তিনি তো বউয়ের হাতে খেয়ে ঘুমে লুটিয়ে পড়ছেন। এতই ক্লান্ত বিয়ে করে যে বিয়ের অনুষ্ঠান শেষ হতেই তিনি প্রায়

লুটিয়ে পড়লেন। ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের পর ক্লান্ত হয়ে পড়েছেন বর আর তাকে পানি ও মিষ্টি খাইয়ে সুস্থ করার চেষ্টা করছেন নববধূ।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়। শুধু বিয়ের ভিডিও নয়, আনুষাঙ্গিক কিছু ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়৷ যা মুহূর্তে ভাইরাল হয়, প্রচুর মানুষের পছন্দও হয়৷ কখনও দেখা যায় স্বামীর সঙ্গে স্ত্রী চূড়ান্ত নাচ তো কখনও দেখা যায় নববধূকে চমক দিতে বরের কিছু

অদ্ভূত কার্যকলাপ। এর মধ্যে কিছু ভিডিও দেখলে হাসি থামানো সত্যিই কঠিন হয়ে পড়ে।

এমনই এই মজার ভিডিওটি এখন ভীষণভাবে ভাইরাল হয়েছে। এক্ষেত্রে বরের এমন অবস্থা দেখে পাত্রীর প্রতিক্রিয়ায় সকলে মারাত্মক হাসছেন। মজার ভিডিওটি এখন পর্যন্ত হাজার হাজার বার দেখা হয়েছে এবং এই ধারা অব্যাহত রয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওটি বিয়ের পরের দিনের বলে জানা গিয়েছে। দেখা যাচ্ছে, বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠান শেষ করে বর এতটাই ক্লান্ত হয়ে পড়েন যে বসে বসেই ঘুমিয়ে পড়তে শুরু করেন।

তাকে কিছুটা অসুস্থও দেখাচ্ছে। বর চেয়ারে বসে ঝিমিয়ে পড়ছে আর তখনই কনে তার কাছে এক গ্লাস পানি নিয়ে পৌঁছে গিয়েছে। সে তাকে পানি দেয় , তবে ক্লান্ত বর আবার মুখ নিচু করে ঘুমিয়ে পড়ে। কোথাকার এই ভিডিও তা জানা যায়নি যদিও। সূত্র-নিউজ১৮।