শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম, দুবাইয়ের ক্রাউন প্রিন্স বৃহস্পতিবার আব্দুল গফুর আব্দুল হাকিমের সাথে দেখা করেন, একজন তালাবাত ডেলিভারি রাইডার যিনি রাস্তা থেকে দুটি কংক্রিট ব্লক সরানোর একটি ভিডিও দেখা দেওয়ার পরে ভাইরাল হয়েছিলেন।

বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে সংযুক্ত আরব আমিরাতে ফিরে আসার পর শেখ হামদান প্রথম যা করেছিলেন তার মধ্যে এটি।

বৃহস্পতিবার পোস্ট করা একটি টুইটে, শেখ হামদান গফুরের কাঁধে হাত রেখে ক্যাপশন সহ একটি ছবি পোস্ট করেছেন, “আপনার সাথে আবদুল গফুরের সাথে দেখা করা সম্মানের বিষয়, অনুকরণযোগ্য একজন আদর্শ।”

৩১ শে জুলাই, তিনি একজন আব্দুল গফুরের ভাইরাল ভিডিওটি পুনরায় পোস্ট করেছেন, তাকে রাস্তা থেকে ভারী কংক্রিটের ব্লকগুলি সাফ করার জন্য একটি মোড়ে তার মোটরবাইক থেকে নামতে দেখা যায় যাতে তারা অন্য চালকদের বিপদে না ফেলে।

ভাইরাল ভিডিওটি পোস্ট করে, শেখ হামদান বলেছেন: “দুবাইয়ে একটি ভাল কাজ প্রশংসনীয়। কেউ কি আমাকে এই লোকটির দিকে নির্দেশ করতে পারেন?”

একটু পরে, তিনি পোস্ট করেছিলেন যে “ভাল মানুষ” পাওয়া গেছে। “আপনাকে ধন্যবাদ, আব্দুল গফুর, আপনি এক ধরনের। আমরা শীঘ্রই দেখা হবে!”

আবদুল গফুর আবদুল হাকিম, দুবাই ভিত্তিক পাকিস্তানি নাগরিক শেখ হামদান তার ভালো কাজের জন্য তার একটি ভিডিও পোস্ট করার পরে সামাজিক মিডিয়াতে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

শেখ হামদান প্রায়শই এমন গল্প পোস্ট করেন যেগুলিতে এমন লোকেদের ছবি এবং ভিডিও রয়েছে যা তার নজর কাড়ে।

৬ আগস্ট শনিবার, শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম শনিবার তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়েছিলেন।