মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উত্তর ভায়াডাক্টে পেঁয়াজবাহী ট্রাক উল্টে তিনজন আ;হত হয়েছেন। আজ সোমবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ। তবে এর মধ্যে একজনের অবস্থা গুরুতর।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুত গতিতে গাড়িটি আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তিনজন আহত হয়েছেন। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

তবে সেতুতে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। ট্রাকে থাকা পেঁয়াজের মালিক সাহেদ বলেন, ‘ফরিদপুর থেকে ১৩৪ বস্তা পেঁয়াজ নিয়ে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিলাম। সেতুর মাওয়া প্রান্তে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়।’

মুন্সীগঞ্জের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ‌‘ফরিদপুর থেকে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিল পেঁয়াজবোঝাই ট্রাকটি।

পদ্মা সেতুর টোল প্লাজা পার হয়ে ২০০ গজ সামনে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে চালকসহ তিন জন আ;হ;ত হন।

তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। আ;হত;দের নাম-ঠিকানা জানা যায়নি। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।’