দুবাই শপিং ফেস্টিভালে কেনাকাটায় ৯০% পর্যন্ত ছাড়

মাসব্যাপী ইভেন্টটি চূড়ান্ত বিদায়ের জন্য বাজিমাত করছে এবং গ্রাহকদেরকে এখনও পর্যন্ত এর বৃহত্তম এবং সেরা ব্যবসার প্রতিশ্রুতি দিচ্ছে।

২৮ থেকে ৩০ শে জানুয়ারী পর্যন্ত, দুবাই শপিং ফেস্টিভালের চূড়ান্ত মেগা বিক্রয় শহরজুড়ে এক হাজার স্টোরের দোকানগুলোতে ৩০০ টি ব্র্যান্ডের অন্যে ৯০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে।

এই শপগুলোতে ক্রয়ে ক্রেতারা ৯০% পর্যন্ত ছাড়ে পণ্য কিনতে পারবে।

এই সপ্তাহের শেষের দিকে, মাসব্যাপী ইভেন্টটি চূড়ান্ত বিদায়ের জন্য ঝাঁকুনি দিচ্ছে এবং গ্রাহকরা এখনও পর্যন্ত এর বৃহত্তম এবং সেরা ব্যবসার প্রতিশ্রুতি দিচ্ছে।

অংশগ্রহনকারী ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে অ্যাবারক্রম্বি এবং ফিচ, আমেরিকান ইগল আউটফিটার, বালমাইন, কলা প্রজাতন্ত্র, ক্যারোলিনা হেরেরা, চ্যানেল, ডিজেল, এরমেনিগিল্ডো জেনগা, হোলিস্টর কো, হোমবক্স, অভ্যন্তরীণ, কেনজো, লা সেনজা প্লাস রিবোক, রিভার আইল্যান্ড, স্কচ এবং সোডা, র্যাংলার এবং দ্য ফেস শপ।

বাসিন্দাদের এবং দর্শকদের কিছু শেষ মুহুর্তের খুচরা ক্রয়ে অংশগ্রহন করার জন্য আমন্ত্রণ জানানো হয়, যখন হোমওয়্যার, ফ্যাশন, খেলনা এবং আরও অনেক কিছুতে ২৫ থেকে ৯০ শতাংশের বড় সঞ্চয় উপভোগ করেন।

এদিকে সংযুক্ত আরব আমিরাতের মন্ত্রিপরিষদের নতুন সিদ্ধান্ত অনুসারে, প্রবাসী শিক্ষার্থীদের সাথে তাদের পরিবারকে দেশে আনার অনুমতি দেওয়া হবে যা সংযুক্ত আরব আমিরাতের উপ-রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম অনুমোদন করেছেন।

এই অঞ্চলের শীর্ষ শিক্ষার গন্তব্য, সংযুক্ত আরব আমিরাতের ৭৭ টিরও বেশি বিশ্ববিদ্যালয় এবং কয়েক হাজার শিক্ষার্থী রয়েছে, শেখ মোহাম্মদ রবিবার এই সিদ্ধান্তের ঘোষণা দেওয়ার সাথে সাথে বলেছিলেন।

প্রবাসী শিক্ষার্থীদের পরিবার তাদের সাথে আমিরাতে বসবাস করতে সক্ষম হবে, তবে তাদের এই পরিবার সাপোর্ট করার মতো পর্যাপ্ত আয় করার সুযোগ রয়েছে।