সংযুক্ত আরব আমিরাতে সড়ক দু’র্ঘ’ট’না’য় ২৭ শ্রমিক আ’হ’ত, বেশিরভাগই প্রবাসী

দুবাইয়ে বুধবার সকালে একটি পরিবহনের একটি বাস একটি ট্রাকের সাথে সং;ঘ’র্ষে ২৭ জন আ’;হ’ত হয়েছে বলে জানা গেছে।

ভাগ্যক্রমে, কোনও হ’;তা’হ’তে’র খবর পাওয়া যায়নি। জাফজার টেকনো পার্কে দুবাই ইনভেস্টমেন্ট পার্ক (ডিআইপি) এলাকায় সকাল 8 টার দিকে এই ঘ’টনা ঘ;টে।

খবর খালিজ টাইমস

“তবে কোনও হ;তা;হ;তের ঘ;টনা ঘটেনি এবং ভর্তি সমস্ত কর্মীই কেবল আ’;হ’ত হয়েছেন। এনএমসি হেলথ কেয়ার গ্রুপের এক মুখপাত্র জানিয়েছেন, তারা এই মুহূর্তে চিকিৎসা নিচ্ছেন।

রো’গীরা, যারা একটি আতর কারখানার সমস্ত কর্মী, তাদের কয়েক মিনিটের মধ্যে দুবাই কর্পোরেশন দ্বারা অ্যাম্বুলেন্স সার্ভিসেস একটি বাস অ্যাম্বুলেন্স দ্বারা ডিআইপির নিকটস্থ এনএমসি রয়্যাল হাসপাতালে নিয়ে যায়।

তার অফিসিয়াল ফেসবুক পেজে দুবাই পু;লিশ জানিয়েছে যে কোনও হ’তা’হ’তে’র ঘটনা ঘটেনি।

ট্র্যাফিক জেনারেল বিভাগের পরিচালক ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাজারোয়ির মতে দুটি গাড়ির মধ্যে নিরাপদ দূরত্ব না থাকার কারণে এই দু’র্ঘ’ট’না ঘ;টেছিল।

তিনি আরও জানান, চার শ্রমিক মাঝারি আ’;ঘা’;তে’র শি’;কা’র হয়েছেন, ২৩ জনকে সামান্য আ’;হ’ত করা হয়েছে বলে রেকর্ড করা হয়েছে।

আল মাজারউই সকল গাড়িচালককে সতর্কতার সাথে গাড়ি চালানোর এবং ট্র্যাফিক আ;ইন মেনে চলার এবং রাস্তায় গতি সীমাবদ্ধতার জন্য এ জাতীয় দু’;র্ঘ’ট’না এড়াতে আহ্বান জানিয়েছেন।

খালিজ টাইমসের সাথে কথা বলতে গিয়ে, এনএমসি রয়্যাল হাসপাতালের ডিআইপি-র জেনারেল সা’র্জারি বিশেষজ্ঞ – ডাঃ মহেশ কৃষ্ণ রাম বলেছেন: “সমস্ত রো’গী স্থিতিশীল।

কারও কারও কাছে গু;;রু;ত;র আ;;হ;ত অবস্থায় স্টুচারের প্রয়োজন হয়, দু’জন সাধারণ অ্যানেশেসিয়াতে রয়েছেন, অন্যদের ওপিডি ভিত্তিতে চিকিত্সা করা হচ্ছে। হাড় এবং গভীর টিস্যুতে আ;ঘা;তে;র বিষয়টি পরীক্ষা করার প্রক্রিয়াধীন রয়েছে।