শুনানিতেই ডাকা হয়নি, মুশফিকের শাস্তির ব্যাপারে যা জানালেন খালেদ মাহমুদ

বিশ্বখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসানের পর এবার মুশফিকুর রহিমকে নিয়ে গরম সামাজিক যোগাযোগ মাধ্যম। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে ক্যাচ ধরা নিয়ে সতীত্ব ক্রিকেটার নাসুম আহমেদের সাথে বিতর্কে জড়িয়ে পড়েন মুশফিকুর রহিম। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ক্রিকেট পাড়ায় চলেন নানা সমালোচনা আলোচনা।

অধিকাংশ মানুষই মুশফিকুর রহিমকে দোষী সাব্যস্ত করে ফেলে দিয়েছেন। অনেকেই তো ধারনা করছিলেন বড় ধরনের শাস্তি পেতে পারেন মুশফিকুর রহিম। শাস্তি পাচ্ছেন মুশফিকুর রহিম। কিন্তু আসলেই কি তাই?

কিন্তু জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রামের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচ শেষে জানা গেল ভিন্ন খবর। মুশফিককে শুনানিতেই ডাকা হয়নি। বেক্সিমকো ঢাকা কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, ‘শাস্তির প্রশ্নই আসে না। মুশফিককে তো ম্যাচ রেফারি ডাকেনইনি, কোনো শুনানিও হয়নি।’

এদিকে একই কথা জানিয়েছেন ম্যাচ রেফারি রকিবুল হাসান। রাতে খুলনা ও চট্টগ্রামের মধ্যকার ম্যাচ শেষে রকিবুল জানান, ‘আম্পায়াররা কোনও রিপোর্ট আমার কাছে দেয়নি। রিপোর্ট পেলেই কেবল অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া যাবে।’

তবে রকিবুল জানিয়েছেন, আম্পায়ার ও ম্যাচ রেফারি সবাই হোটেলে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে অবস্থান করছেন। তাই আজ রাতে কিংবা কাল (মঙ্গলবার) দিনেও কোনও রিপোর্ট আসতে পারে। আর না আসলে এ বিষয়ে আর কিছুই হবে না।