হাঁটুর বয়সি নায়ক শান্তর সঙ্গে দু’বাই যা’চ্ছেন শ্রা’বন্তী

ওপার বাং’লার দর্শক’প্রিয় অভি’নেত্রী শ্রাবন্তী চট্টো’পাধ্যায়। কলকাতা’র পাশাপাশি বাংলাদেশেও তার ভক্তে’র সংখ্যা কম নয়। বাংলাদেশের সুপা’রস্টার শাকিব খানের বি’পরী’তেও অভি”নয় ক’রেছিলেন এই অভি’নেত্রী।

সর্ব’শেষ ঢাকাই চল’চ্চিত্রের উঠতি চি’ত্রনায়’ক শান্ত খানের বি’পরী’তে ‘বি’ক্ষো’ভ’ সিনেমায় অভিনয়’ করেন শ্রা’বন্তী। এদি’কে আগামী ১ নভে’ম্ব’র শ্রা’বন্তী-শান্ত দু’বাই যাচ্ছে’ন। ভিসা ও টিকি’টও কেটে ফে’লেছেন তারা। কিন্তু হঠাৎ তারা কেন দুবা’ই যা’চ্ছেন?

এ ব্যাপা’রে শা’ন্ত খান বলেন, ক’রো’না ম’হা’মারির কা’রণে দী’র্ঘদিন চ’লচ্চি’ত্রের সব কা’র্য’ক্রম বন্ধ ছিল।

স’ম্প্রতি স্বা’স্থ্য’বিধি মেনে এই সিনে’মার শুটিং সম্পন্ন করেছি। একটি রো’মা’ন্টিক গানে’র শুটিং বা’কি আ’ছে। বি’মান চ’লাচল বন্ধ থা’কায় দুবা’ই গি’য়ে শুটিং করা সম্ভ’ব হয়নি। এখন বি”মান চলাচল স্বা’ভাবি’ক। তাই আগা’মী ১ নভে’ম্বর দুবাই যাচ্ছি। সেখানে রো’মা’ন্টিক এই গা’নের শুটিং হবে।

গত বছর শু’রু হয় ‘বি’ক্ষো’ভ’ সি’নেমার শুটিং। এতে কেন্দ্রীয় চ’রিত্রে অভি’নয় করছেন শ্রাবন্তী-শান্ত। শাপ’লা মি’ডিয়া প্রযো’জিত এ সি’নেমা গত রো’জা’র ঈদে মু’ক্তি দে’য়ার কথা ছিল। কিন্তু ক’রো’নার কারণে সব কার্য’ক্রম বন্ধ হয়ে যায়।

শামী’ম আহ’মেদ রনি পরি’চালিত ‘বি’ক্ষো’ভ’ সি’নেমায় শ্রা’বন্তী-শান্ত ছা’ড়াও অভিনয় কর’ছেন ব’লিউডে’র রা’হুল দেব। সিনে’মাটির একটি আ’ই’টেম গানে পার’ফর্ম করে’ছেন সানি লিওন।

এরই মধ্যে মু’ম্বাইয়ে সেট তৈ’রি করে গানটি’র শু’টিংও সম্পন্ন হ’য়েছে। নৃত্য পরি’চালনা করে’ছেন ভার’তের বব ও পাবন। গানে কণ্ঠ দি’য়েছেন কো’নাল।